Breaking News

করোনাভাইরাসে আক্রান্ত রোনালদিনহো

স্পোর্টস আপডেট ডেস্ক- গেল জুনে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যেই আবারও ফুটবল মাঠে গড়ানোর পর থেকে গোটা বিশ্বের অগনিত ফুটবলার কোভিড-১৯ এর কবলে পড়েছে। এবার সেই দলে নাম লেখাতে হলো বার্সেলোনা এবং ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার রোনালদিনহোকে। নিজ দেশ বেলো হরিজন্তে আক্রান্ত হওয়ার পর আইসোলেশনে গিয়েছেন তিনি।

সাবেক বার্সেলোনা তারকা বেলো হরিজন্তে স্থানীয় ক্লাব অ্যাতলাতিকো মিনেইরোর এক অনুষ্ঠানে যোগ দিতে যান। রুটিন পরীক্ষায় তার শরীরে কোভিড-১৯ পজিটিভ পাওয়া যায়।

দুইবারের ফিফা বর্ষসেরা এই ফুটবলার রোববার ইন্সটাগ্রামে নিজেই দেন এই খবর, ‘আমি গতকাল বেলো হরিজন্তে এসেছি। এসেই কোভিড-১৯ পরীক্ষা করাই। এবং আমার ফল পজিটিভ এসেছে। আমি এখনো পর্যন্ত সুস্থ, স্বাভাবিক আছি।’

করোনা থেকে সেরে উঠার আগ পর্যন্ত হোটেল কক্ষেই থাকবে হবে ব্রাজিলকে ২০০২ বিশ্বকাপ এনে দিতে দারুণ মুন্সিয়ানা দেখানো এই ফুটবলার। পেশাদার ফুটবল খেলা ছাড়ার পর নানা কারণেই বিতর্কে এসেছে তার নাম। গত মার্চে জাল পাসপোর্ট নিয়ে যাওয়ায় প্যারাগুয়ের জেলে কেটেছে তার এক মাস।

৪০ বছর বয়েসী ro তার সেরা সময়ে ব্রাজিলের হয়ে খেলেছেন ৯৭ ম্যাচ। দেশ অর্জন পেয়েছে তার পায়ে। বার্সেলোনার হয়ে আলো ছড়িয়েছেন লম্বা সময়। জিতেছেন চ্যাম্পিয়ন্স লিগ। ইতালিতে গিয়ে এসি মিলানের হয়েও মুন্সিয়ানা দেখিয়েছেন।

ইতিহাসের সবচেয়ে দৃষ্টি নন্দন ফুটবলার হিসেবে ছোট্ট তালিকাতেও তার নাম আসে।

About news room

Check Also

বাংলাদেশি হ্যাকারদের হামলায় বিপর্যস্ত ফ্রান্স, জরুরি সাইবার অ্যালার্ট জারি

মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে ফ্রান্সের বেশ কিছু বাণিজ্যিক ওয়েবসাইট হ্যাক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *